কমলনগরে সিগারেট কোম্পানির প্রতিনিধিকে কুপিয়ে টাকা ছিনতাই

0
66

বিশেষ প্রতিনিধি লক্ষ্মীপুর: কমলনগরে মো. হাসান (৩৬) নামে সিগারেট কোম্পানির এক প্রতিনিধিকে কুপিয়ে পৌনে দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চরলরেন্স সওদাগরের রাস্তারমাথা নামক এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত হাসানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি উপজেলার চরফলকন এলাকার মৌলভী নুরুজ্জামানের ছেলে। হাসপাতালে চিকিৎসাধীন মো. হাসান জানান, তিনি দীর্ঘদিন ধরে আবুল খায়ের টোব্যাকোর তোরাবগঞ্জ ব্রাঞ্চের ম্যানেজার পদে কাজ করছেন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে হিসেব-নিকেশ শেষে বিক্রয়কর্মীদের কাছ থেকে এক লাখ ৮৩ হাজার টাকা নিয়ে ইজিবাইকযোগে তিনি হাজিরহাট ডিলার পয়েন্টে যাচ্ছিলেন। রাত সাড়ে ৯টার দিকে তারা রামগতি-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কের চরলরেন্স সওদাগরের রাস্তারমাথা নামক স্থানে পৌঁছালে তিনজন সশস্ত্র দুর্বৃত্ত ইজিবাইকটির পথরোধ করে।

এ সময় দুর্বৃত্তরা ধারালো ছুরি দিয়ে তাকে কুপিয়ে নগদ এক লাখ ৮৩ হাজার টাকা ও মোবাইলসেট ছিনিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কমলনগর থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ইজিবাইক চালক মইনউদ্দিনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন