রায়পুরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষন

0
143

বিশেষ প্রতিনিধি লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে বাসায় তুলে নিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগে যুবক সোহাগ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৫ মে) সকালে উপজেলার নতুন বাজার এলাকা থেকে সোহাগকে গ্রেফতার করা হয় জানিয়েছেন পুলিশ। পুলিশ জানায়, এর আগে শনিবার (৪ মে) দিনগত রাতে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে রায়পুর থানায় এ মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত সোহাগ চর আবাবিল এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

এ ঘটনায় অন্য অভিযুক্ত পলাতক রয়েছে। এদিকে সৃষ্ট এই ঘটনায় রোববার সকালে ওই ভিকটিমকে উদ্ধার করে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য সদর হাসপাতালে নেয়া হয়েছে। পুলিশ ও নির্যাতিত শিক্ষার্থীর স্বজনরা জানায়,২৯ এপ্রিল সকালে মোবাইল ফোনে কৌশলে ওই শিক্ষার্থীকে ডেকে নিয়ে যায় সোহাগ।

পরে উপজেলার একটি বাসায় আটকিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যায় সোহাগ। পরে বাড়ীতে এসে বিষয়টি তার পরিবারকে জানানোর পর শনিবার রাতেই রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা দায়ের করা হয়। উক্ত মামলায় উপজেলার চরআবাবিল এলাকার বাচ্চু মিয়ার ছেলে সোহাগকে আসামী করা হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত সোহাগ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন