হাকিমপুরে সড়কে মুরগির বিষ্টার বস্তা ফেলে গণডাকাতি

0
77

তারিকুল সরকার হিলি (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের হাকিমপুরে সড়কে মুরগির বিষ্টার বস্তা (লিটার) ফেলে গণডাকাতির ঘটনা ঘটেছে। প্রায় ঘন্টাকাল ব্যাপি ২০/২৫ জন পথচারিকে আটকিয়ে মোবাইল ফোনসহ লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়। মঙ্গলবার রাত ১১টার দিকে হিলি-ঘোড়াঘাট সড়কের জালালপুর ব্রিজে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, ভারত থেকে হিলি স্থলবন্দর পথে আমদানিকৃত পণ্য বোঝাই ট্রাক দেশের অন্যত্র যাবার পথে আটকিয়ে চালক ও হেলপারের নিকট থেকে মোবাইল ফোন ও টাকাসহ হিলিস্থল বন্দর ও বাজারের ব্যাবসায়ীগণ রাতে বাসায় ফেরার পথে জালালপুরে ব্রিজে পৌছিলে সেখানে খানে তারা ডাকাতের কবলে পড়েন। এবং তাদের কাছে থাকা ব্যাবসার টাকা পয়সা ও মোবাইল ফোন অস্ত্রের মুখে জিম্মি করে ছিনিয়ে নেয় ডাকাত দল। তবে ডাকাতির কবলে পড়া পথচারীদের রাতে বাসায় ফিরতে হয় বলে নিরাপত্তার কথা ভেবে কেউ থানায় অভিযোগের সাহস পাচ্ছে না বলে জানা গেছে।

প্রয়াত উপজেলা আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন মুন্সীর ছেলে জাভেদ হোসেন রাসেল জানান, তিনি রাত ১১ টার দিকে হিলি থেকে মোটারসাইকেল যোগে ছাতনী চৌমুহনীতে অবস্থিত তার খামারে যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থালে পৌছিলে ডাকাত দল মুরগির বিষ্টার বস্তা ফেলে তার মোটরসাইকেলের গতি রোধ করে। এবং তার কাছে থাকা ২০ হাজার টাকা ও একটি স্যামসাং মোবাইল ছিনিয়ে নেয়।

ছাতনী গ্রামের মোস্তাফিজুর রহমান জানান, প্রতি দিনের ন্যায় রাতে তার মুদির দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে ডাকাত দল তার ব্যাবহৃত দুটি মোবাইল ফোন ও ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। তিনি আরো বলেন, ৪/৫টি ট্রাকসহ ৮/১০ মোটরসাইকেলও সেখানে ডাকাতির কবলে পড়ে।

এ ব্যাপারে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেনের নিকট জানতে চাইলে তিনি বলেন,৩/৪ জনের মোইবাইল ছিন্তাই ছাড়া তেমন কোন ঘটনা ঘটেনি। ছিন্তাইকারীদের সনাক্ত করা হচ্ছে অচিরেই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন