ফরিদগঞ্জে গৃহবধুর গায়ে কেরাসিন ঢেলে আত্মহনন, স্বামী আটক

0
101

জাকির হোসেন সৈকত,(ফরিদগঞ্জ) চাঁদপুর প্রতিনিধি:
গায়ে মেহেদির রং শুকানোর আগেই মানুষিক অসুস্থ্যতা আর অভাব অনাটনের কারণে নিজের গায়ে কেরোসিন ঢেলে আত্মহনন করেছে তাহামিনা আক্তার নামে এক নববধূর। ঘটনাটি ঘটেছে গত ২০ মে সন্ধ্যায়, ফরিদগঞ্জ উপজেলার জামালপুর গ্রামের বদরুদ আলী আমিন বাড়িতে। মঙ্গলবার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে এবং জিজ্ঞাসাবাদের জন্য স্বামী দ্বীন ইসলামকে আটক করেছে।

তাহমিনার বাবা কামাল হোসেন, জানান, বিয়ের পূর্ব থেকে তার মেয়ের মাঝে মাঝে মানুষিক সমস্যা দেখা দিতো। গত দেড় মাস আগে উপজেলার জামালপুর গ্রামের মৃত আ: লতিফের ছেলে দিনমুজুর দ্বীন ইসলামের সাথে তাহামিনা আক্তারের বিয়ে হয়। সোমবার ইফতারির পূর্ব মূহুর্তে তার স্বমীর সাথে ঝগড়া করে রাগে ক্ষোভে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে তাহামিনার ডাকচিৎকাওে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর জেনারেল হাসপাতালে ও পরে ঢাকা নেয়ার পথে তাহামিনা মারা যায়।

গৃহবধুর আত্মহননের সংবাদ পেয়ে চাঁদপুর থেকে অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, এএসপি (হাজিগঞ্জ) সার্কেল আফজাল হোসেন ও ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান সাংবাদিকদের জানান, ঘটনাস্থল পরিদর্শন ও প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাহমিনার আত্মহত্যা করেছে। তার স্বামী দ্বীন ইসলামকে তদন্ত স্বাপেক্ষে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন