খাদ্যে ভেজালকারী ব্যবসায়ীদের কে বয়কট করতে হবে: আশিক খান

0
49

স্টাফ রিপোর্টারঃ সিটিজি পোস্ট ডট কম ও ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের যৌথ উদ্যোগে আজ ২৪ মে শুক্রবার বিকাল ৫টায় নগরীর চেরাগী মোড় সংলগ্ন সুপ্রভাত স্টুডিও হল রুমে ইফতার ও দোয়া মাহফিল সংগঠনের সহ-সভাপতি ও সিটিজি পোস্ট ডটকমের উপদেষ্টা মো: জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক ও সিটিজি পোস্ট ডটকমের সম্পাদক স ম জিয়াউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বাংলা টিভি’র বিভাগীয় ব্যুরো প্রধান ও চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব লেখক মো: কামাল উদ্দিন। প্রধান আলোচক ছিলেন,বিশিষ্ট নজরুল গবেষক এম,এ সবুর। বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা, গ্রীণ বাংলা নিউজ ডট কমের সম্পাদক ও বাংলাদেশ পরিবেশ সংরক্ষন আন্দোলনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো: আশিক খান,পরিস্থিতি ২৪ ডট কমের সম্পাদক এ,কে,এম আবু ইউছুপ,পল্লী কবি জসিমউদ্দিন স্কলারশীপ পরিচালনা কমিটির চেয়ারম্যান রতন দাশ গুপ্ত,জাতীয় মানবাধিকার ইউনিটি চট্টগ্রাম মহানগর শাখার যুগ্ন সম্পাদক ডা: মো: জামাল উদ্দিন,সহ-সাংগঠনিক সম্পাদক সুরেশ দাশ,সহকারী পরিদর্শক আবদুর রাজ্জাক,মাছুমা কামাল আখিঁ,কোতোয়ালী থানার সভাপতি মো: খোরশেদ আলম,রাইজিং ষ্টার এডমিন ইলিয়াস রিপন, বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদ চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক চন্দন পালিত, বিশিষ্ট নজরুল গবেষক ও সাতাঁরবিদ ওসমান জাহাঙ্গীর,খুটাখালী ব্লাড কল্যান সোসাইটির সভাপতি আবদুল্লাহ আল মুরাদ,মোপলেস সভাপতি সজল দাশ।

বক্তারা বলেন, পবিত্র মাহে রমজান মাস সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির মাস। মাহে রমজানের মহাত্ম ও তাৎপর্য অনুসরণ করে খোদা প্রাপ্তির নৈকট্য লাভে ইবাদত বন্দেগীতে মশগুল হয়ে একাকার হওয়ার নামই মাহে রমজান। ধনী গরীব সকল ভেদাভেদ ভুলে সৃষ্টির রহস্য উন্মোচনের জন্য ইবাদত মাহে রমজানে অপরিহার্য অংশ। সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন,মাওলাানা মাহবুবুর রহমান,রাজিব চক্রবর্ত্তী,গোলাম রহমান,সৈয়দা শাহানা আরা বেগম,শেখ আবদুল্লাহ শেকাব,জুবাইর বিন জিহাদী,এনামুল হক নাবিদ,নওশেদা বিনতে দিবা,আনিছুর রহমান ফরহাদ,রোজিনা আক্তার,কলি আক্তার প্রমুখ।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে চট্টগ্রামের বিভিন্ন স্থরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে দেশ ও জাতির উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মাহবুবুর রহমান

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন