চাঁদপুর ফয়সাল মাকের্টে এস এস কালেশনে ক্রেতাদের ভিড়ে মুখরিত ঈদ বাজর

0
146

মো: আরিফ হোসেন: পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে চাঁদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ফয়সাল মার্কেটে জমে উঠেছে ঈদের কেনা কাটা। ঈদে পছন্দের পোশাকটি কিনতে ক্রেতারা ছুটছে এক মার্কেট থেকে আরেক মার্কেটে।আর ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে এস এস কালেশনের সফল বিক্রেতা মো: শরীফ পাটওয়ারী দেশী বিদেশী নামি-দামী বিভিন্ন ব্রান্ডের পোশাকে সাজিয়েছেন তার ব্যবসায়ী প্রতিষ্ঠানটি।

এর মধ্যে রয়েছে শার্ট, জিন্স প্যান্ট, টি-শার্ট, পাঞ্জাবি-পাজামা, ট্রাউজার, আর ছোট্র সোনামনীদের জন্য রয়েছে ওয়ান-পিস, টু-পিস, থ্রী-পিস ও স্কাট সহ বাহারী কালারের আপনার পচন্দের নানান ধরনের পোশাক। সকাল থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত বিরামহীন ভাবে চলছে সাধ ও সাধ্যের মধ্যে ক্রয়-বিক্রয়।

এস, এস কালেশনে কেনাকাটা করতে আসা মো: রুমান জানান, এখানে আমাদের জন্য ভালো মানের পোশাাক পাওয়া যায়, আমি আমার পচন্দের শার্ট, পান্ট এবং একটি পান্জাবী এই খান থেকে ক্রয় করেছি। আরেক ক্রেতা সাবিনা শিল্পি বলেন, আমার মনে হয় অন্যান্য দোকানের তুলনায় এস, এস কালেশনে একটু কম দামে ভালো মানের পোশাক পাওয়া যায়। আমি আমার বাচ্ছা ও হাজবেন্ডের জন্য ঈদের মার্কেট এখান থেকে ক্রয় করেছি সুনামধন্য এই এস, এস কালেশনটি চাঁদপুুর বাসস্ট্যান্ড সংলগ্ন ফসাল শপিং কমপ্লেক্স এর নিচতলার গোল চত্বরের পশ্চিমে অবস্থিত।পাশাপাশি দুইটা দোকান, যার নম্বর ১০৮/১০৯-এ। তাই আর দেরী না করে আজই চলে আসুন, এই ঈদে আপনার পচন্দের রুচিশীল পোশাকটি ক্রয়করতে।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন