অপু মিডিয়া জোনে আসছে ‘কষ্টে ভরা ঈদ’

0
116

বিনোদন প্রতিবেদক: পবিত্র ঈদকে সামনে রেখে সম্প্রতি নির্মিত হয়েছে ফাতেমা চৌধুরী আনিকা নিবেদিত অপু মিডিয়া জোনের ব্যানারে চাঁদপুরের উদীয়মান নির্মাতা, সাংস্কৃতিক কর্মী ও সাংবাদিক সাইদ হোসেন অপুর ইউটিউব চানেলে নতুন শর্টফিল্ম ’কষ্টে ভরা ঈদ’।

জাহাঙ্গীর গাজীর পরিচালনায় শর্টফিল্মটিতে অভিনয় করেছেন চলচ্চিত্র অভিনেতা বাদল শিকদার, মিডিয়ার নতুন মুখ নীলা খন্দকার, মোঃ জুয়েল হোসাইন, সৈয়দা নাসরিন, এস এম সায়মন, মোঃ ইমান হোসেন ও জুয়েল খান।

শর্টফিল্মের সার্বিক ব্যাবস্থাপনা ও সহকারী পরিচালনা করেন মোঃ আহসান হাবিব আরিফ।

সম্প্রতি এই গল্পটির শুটিংয়ের কাজ চাঁদপুরে শেষ হয়েছে। গরিব পরিবারের কষ্টের উপর নির্মিত হয়েছে এই শর্টফিল্মটি।

এ প্রসঙ্গে নির্মাতা জাহাঙ্গীর গাজী বলেন, আমরা সুুন্দর ভাবে গল্পের ভিডিওটি চাঁদপুরে গ্রামীন বিভিন্ন লোকেশনে শুটিংয়ের কাজ শেষ করেছি। এই গল্পটি অনেক সুুন্দর। আশা করি কাজটি দর্শকদের ভালো লাগবে। অসহায় মানুষগুলোর কষ্টের উপর নির্মিত এই গল্পটি। গরিবের রোজা শর্টফিল্মটি ভাইরাল হওয়ায় অপু মিডিয়া জোন ইউটিউব চ্যানেল থেকে শর্টফিল্মটি পরিবেশন করবো।

গল্পটি আগামী ২৫ রমজান ৩১ মে শুক্রবার বিকাল ৫ টায় অপু মিডিয়া জোন ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

অভিনেত্রী নীলা খন্দকার বলেন
পরিচালক জাহাঙ্গীর গাজী ও চলচ্চিত্র অভিনেতা বাদল শিকদার ভাইসহ এই ইউনিটের সবার সাথে আমার এটি প্রথম কাজ। গল্পটা খুবই ভালো ছিলো। জাহাঙ্গীর গাজী ভাইয়া কাজটা ধরে ধরে করার চেষ্টা করেছেন, কেমন হয়েছে তা দর্শকরা দেখলে বুঝতে পাবেন।

তিনি আরো বলেন আমার মিডিয়াতে আশার একমাত্র ইচ্ছে হলো মানসম্মত কাজের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করা। ভালো কাজের মাধ্যম মিডিয়াতে নিজের স্থান করে নিতে চাই।

সম্প্রতি প্রকাশিত হয়েছিল অপু মিডিয়া জোনের ব্যানারে পবিত্র মাহে রমজানে গরিবের রোজা নামের একটি শর্টফিল্ম। যা ইউটিউবে ভাইরাল হয়ে (150K+) একলাখ পঞ্চাশ হাজার ভিউ অতিক্রম করেছে।

এছাড়াও গত সপ্তাহের ২৪ মে চ্যানেলেটি
মনিটাইজেশন পেয়ে ইউটিউবের সাথে পার্টনারশিপে চুক্তিবদ্ধ হয়েছে।

অপু মিডিয়া জোনের পরিবেশনায়”কষ্টে ভরা ঈদ” শর্টফিল্মটি দেখতে দর্শকদের অনুরোধ জানিয়েছেন চ্যানেলের কর্ণধার সাংবাদিক সাইদ হোসেন অপু।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন