যুক্তরাষ্ট্রে যাত্রা শুরু ‘কোয়ান্টাইজ মিউজিক গ্রুপ’

0
153

বিনোদন ডেস্ক: কোয়ান্টাইজ মিউজিক গ্রুপ যুক্তরাষ্ট্র থেকে পরিচালিত বাংলাদেশি অডিও প্রযোজনা প্রতিষ্ঠান। সম্প্রতি যুক্তরাষ্টের রাজধানী ওয়াশিংটন ডিসিতে একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিকতার মাধ্যমে পথচলা শুরু হয়।

কোয়ান্টাইজ মিউজিক গ্রুপের প্রতিষ্ঠাতা টি এইচ তন্ময় জানান, তারা আন্তর্জাতিক মানের শীর্ষ তিনটি অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের একটি ‘সনি মিউজিক এন্টারটেইনমেন্ট’-এর সঙ্গে একটি রেকর্ডিং চুক্তিবদ্ধ হয়েছেন।

যার মাধ্যমে তারা বাংলাদেশি সংগীত প্রেমীদের জন্য একটি অন্য মাত্রা যোগ করতে পারবেন বলে আশা করছেন। সনি মিউজিকের পক্ষ থেকে কোয়ান্টাইজ মিউজিক গ্রুপকে একটি ‘সার্টিফিকেট অফ অথেন্টিসিটি’ সনদ প্রদান করা হয়।

এই সার্টিফিকেট কোয়ান্টাইজ মিউজিক গ্রুপকে বাংলাদেশি আমেরিকান অডিও প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে তালিকাভুক্ত করে।

তাছাড়া তাদের ‘আর্টিস্ট রোস্টার’-এ আছেন কানাডা থেকে বাংলা আরএনবি পাইওনিয়ার খ্যাত ‘রাজ ডি’, যিনি সাড়া ফেলেছিলেন ‘সে কি জানে’ ‘একাকার’ ‘কি করে বলবো বল’- এর মতো গান দিয়ে।

সম্প্রতি তারা ব্যস্ত সময় পার করছেন রাজ ডি এবং রাবা খানের দৈত্য গান ‘লাগছে ভালো’। গানটির সংগীত আয়োজন করেছেন সৌম্য, শুভ (ক্রোস্টেক) কলকাতা থেকে।

তাছাড়া সদ্য মুক্তি পাওয়া মেননের সুরে ও আদরের কথায় এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী মাহতিম সাকিবের ‘দূরত্ব’ বেশ শ্রোতাপ্রিয় হয়েছে এবং মাত্র অল্প কয়েকদিনেই দশ লাখেরও বেশি মানুষ দেখেছেন ইউটিউবে।

রেদোয়ানুল হক ফারদিনের পরিচালনায় ‘দূরত্ব’ মিউজিক ভিডিওতে ছিলেন প্রত্যয় হিরণ, নিপা ও লায়ন আদনান শুভ। ঈদ উপলক্ষে আসছে তানজীরের সুর ও সংগীতে ‘মানেনা মন’ শিরোনামের গানটি।

মাহবুব মোর্শেদ রিফাতের পরিচালনায় অভিনয় করেছেন শিল্পী নিজেই এবং নবাগত সাদিয়া নূর মিথিলা। সম্প্রতি ঢাকার বেশ কয়েকটি জায়গায় গানের শুটিং সম্পন্ন হয়েছে।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন