কচুয়ায় ধর্ষণ মামলার ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার

0
249
কচুয়া থানায় গ্রেফতারকৃত ধর্ষণ মামলার আসামী রাকিবুল হাসান জুয়েল মীর।


ওমর ফারুক সাইম, (কচুয়া) চাঁদপুর প্রতিনিধি:
কচুয়ায় কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ মামলার আসামী রাকিবুল হাসান জুয়েল মীর (২৮) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৮ জুন) সকালে কচুয়া পৌর বাজার থেকে ধর্ষণ মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী কাদলা ইউনিয়নের সখিপুরা গ্রামের আ: মালেকের ছেলে রাকিবুল হাসান জুয়েল মীরকে গ্রেফতার করা হয়। মামলার এজহার মর্মে জানা যায়, কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের স্নাতক প্রথম বর্ষের এক ছাত্রীর সাথে রাকিবুল হাসান জুয়েল মীর দীর্ঘদিন যাবৎ প্রেমের অভিনয় করে কোর্টে বিয়ে করবে বলে কলেজ থেকে নিয়ে শরিয়তপুরের এক আবাসিক হোটেল নিয়ে যৌন উত্তেজক ওষুধ খাইয়ে জোরপূর্বক ধর্ষন করে পালিয়ে যায় ।

এ ঘটনায় ওই কলেজ ছাত্রী বাদী হয়ে ২২ ফেব্রুয়ারি রাকিবুল হাসান জুয়েলসহ ৬ জনকে বিবাদী করে চাঁদপুরের নারী ও শিশু নির্যতন ট্রাইবুনালে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ২০/২০১৯খ্রী:। মঙ্গলবার (১৮ জুন) ধর্ষণ মামলার আসামী রাকিবুল হাসান জুয়েল মীর (২৮)কে চাঁদপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

বাদী পক্ষের আইনজীবি চাঁদপুর আইনজীবি সমিতির জেনারেল অডিটর চাঁদপুর জর্জ কোর্টের আইনজীবি এডভেকেট জসিম উদ্দিন প্রধান বলেন, মামলার বাদীর মেডিকেল রিপোর্ট ও কচুয়া থানার তদন্ত রিপোর্ট আমলে নিয়ে মামলার বিজ্ঞ বিচারক এ মামলার আসামীদের আদালতে হাজিরা না হওয়ায় আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন