১০৩ টাকায় ১১৫ জনকে চাকরি দিলেন চাঁদপুরের এসপি

0
5305

চাঁদপুর : ১০৩ টাকায় ১১৫ জনকে কনস্টেবল পদে চাকরি দিয়ে কথা রাখলেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির। স্বচ্ছভাবে কনস্টেবল পদে চাকরি পেয়ে মহাখুশী চাঁদপুরবাসী। বুধবার মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশের পর এ তথ্য নিশ্চিত করেছেন চাঁদপুর পুলিশ লাইনের আরও-১।

তিনি জানান, মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে আবেদন করে ১২৩টি পদে মোট ১১৫ জন চাকরি পেয়েছেন। চাঁদপুর জেলায় ১২৩ জন প্রার্থীদের মাঝে সাধারণভাবে পুরুষ ৩৩ জন ও নারী ৬ জন, বিশেষ কোঠায় পুরুষ ২৯ জন ও নারী ৫৫ জনসহ সর্বমোট ১১৫ জন ১২৩ পদে চাকরি পেয়েছেন। এরমধ্যে ৬১ পদে ৫৩ জন নারী আর ৬২ পদে ৬২ জন পুরুষ চাকরি পেয়েছেন।

এর আগে গত ২২ জুন চাঁদপুর জেলা পুলিশ লাইন্সে সকাল ৮টা থেকে রাত ১২ পর্যন্ত পুলিশ কনস্টেবল পদে শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষার প্রথম ধাপ সম্পন্ন হয়। রোববার (২৩ জুন) লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় ও পরে ২৫ জুন (মঙ্গলবার) লিখিত ফলাফল প্রকাশ করা হয়। অবশেষে বুধবার (২৬ জুন) মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

এ ব্যাপারে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির জানান, কথা দিয়েছিলাম স্বচ্ছ ও নিরপেক্ষভাবে ১০৩ টাকার বিনিময়ে চাঁদপুর জেলায় কনস্টেবল নিয়োগ করা হবে। করতে পেরেছি কিনা সে বিচারের ভার চাঁদপুরবাসীর নিকট রইল। সংশ্লিষ্ট সবাইকে সহযোগিতার জন্য ধন্যবাদ জানাই।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন