পদ্মাসেতুর গুজব নিয়ে জুমার খুতবায় আলোচনা রাখতে ইমামদের প্রতি পুলিশের আহবান

0
380

মাহফুজুর রহমান: পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন গুজবে সম্প্রতি ছেলেধরা, বস্তাওয়ালা ভেবে আগন্তুক, ভবঘুরে, পাগল ও মানসিক ভারসাম্যহীন কেউই বাদ যাচ্ছে না গুজবে ভরকারী আমজনতার জনরোষ থেকে।

গত কিছুদিন থেকেই এই গুজবে গোটা চাঁদপুর জেলার পৃথক পৃথক স্থানে জনরোষের ডজনখানেক ঘটনার খবর পাওয়া গেছে। এতে চাঁদপুর সহ সারা দেশে ছড়িয়ে পড়েছে অস্থিতিশীল পরিস্থিতি। এ বিষয়কে গুরুত্ব দিয়ে ইতিমধ্যে চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান সম্প্রতি বেড়ে যাওয়া অপরাধ নির্মূলে স্কুল, কলেজ, আলিয়া ও কওমি মাদ্রাসা প্রধানদের নিয়ে মতবিনিময় করেছেন।

আর চাঁদপুরসহ দেশের সকল জেলায় জুমার খুতবায় আলোচনা পর্বে গুজব নিয়ে একযোগে আলোচনা করতে সকল ইমামদের প্রতি আহবান জানিয়েছেন চাঁদপুর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ।

ইসলামিক ফাউন্ডেশনের চাঁদপুরের উপ-পরিচালক মোঃ খলিলুর রহমান, জেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি মাও. মোহাম্মদ সাইফুদ্দিন খন্দকার, ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ সমিতির সাধারন সম্পাদক মাও. মোঃ আবদুর রহমান গাজী সকল ইমামদের প্রতি এ আহবান বাস্তবায়ন করার জন্য অনুরোধ জানিয়েছেন।

দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় বাধা প্রদান করার লক্ষ্যে একটি কুচক্রি মহল গুজব রটাচ্ছে। তাই কেউ গুজবে কান না দিতে, আহবান জানিয়েছেন অভিজ্ঞ মহল।

এদিকে, এ ঘটনার পরপরই চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম , পিপিএম এর নির্দেশে পুরো চাঁদপুরে সাইবার প্রেট্রলিং শুরু করেছে ডিবি, থানা পুলিশ এবং জেলা বিশেষ শাখা ইতিমধ্যেই বেশকিছু ফেসবুক আইডি সনাক্ত করা হয়েছে এবং সেগুলোকে আইনের আওতায় আনার চেষ্টা করছে পুলিশ।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন