চাঁদপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা সম্পন্ন

মোঃ আরিফ হোসেন:- মুজিব শতবর্ষ উপলক্ষে চাঁদপুর পুরান বাজার পূর্ব শ্রীরামদীর রয়েজ রোড পানির টাংকি সংলগ্ন গাজি বাড়ি প্রাঙ্গণে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

২১শে ফেব্রুয়ারি (শুক্রবার) রাত ৮টায় ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন প্রদীপ সাহা স্পোর্টিং ক্লাব বনাম সানরাইজ স্পোর্টিং ক্লাব।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন খেলাধুলা নিঃসন্দেহে একটি ভালো কাজ। খেলাধুলা মাদক, ইভটিজিং সহ যে কোন অন্যায় কাজ থেকে যুবসমাজকে দূরে রাখতে পারে। তাই এই ধরনের টুর্নামেন্ট বেশি বেশি আয়োজন করা প্রয়োজন। পরে তিনি পুরান বাজার কিং পূর্ব শ্রীরামদি ক্লাবের যুবদের ধন্যবাদ জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

এছাড়াও বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন পিবিআই অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান বাচ্চু, চাঁদপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম নুরু। বাংলাদেশের সেনাবাহিনী সদস্য (পিজিআর) মোঃ আলী স্বপন, বিশিষ্ট ব্যবসায়ী ও মানবাধিকার কর্মী মোঃ সুমন দেওয়ান, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রহমান দোলন, কমিউনিটি পুলিশিং অঞ্চল-১০ এর উপদেষ্টা আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম গাজী।

ফাইনাল খেলায় জয়লাভ করে প্রদীপ সাহা স্পোর্টিং ক্লাব।পরে বিজয়ীদের হাতে এলইডি টিভি তুলেদেন অতিথিরা। খেলা ম্যান অব দ্য ম্যাচ পুরস্কারপান নিলয় মিশ্র।